সাকিবের মা
- আশরাফুল আলম আশরাফ - নেবে কি সমাজ মেনে তাকে? ১৭-০৫-২০২৪

ঘটি বাটি ভিটে মাটি
প্রাণের ধন;
মায়া-মমত-ভালোবাসার
নিবিড় সে ঘর,
আত্মীয় স্বজন করিয়া পর
বেরিয়েছে পা;
সাকিবের মা।

উনুনে ওঠে নি কতকাল
ভাতের হাড়ি
হার লিকলিকে শরীরে
ছিন্ন বসন- শাড়ি।
কঙ্কালসার গাত্রখানি
টেনে টুনে অযাথাই ঢেকে রাখে-
লেজ দিয়ে যেমন ঢেকে রাখে নেড়ি কুত্তার ছাও
তার যৌনাঙ্গ খানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১১-০৬-২০২০ ০৪:৫১ মিঃ

অনবদ্য প্রকাশ।